পুত্র সন্তান

পুত্র সন্তানের বাবা হলেন বুমরাহ

পুত্র সন্তানের বাবা হলেন বুমরাহ

এশিয়া কাপে নেপালের বিপক্ষে ম্যাচে না খেলেই দল ছেড়ে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে যান জসপ্রিত বুমরাহ। সে সময় টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয়, ব্যক্তিগত কারণে দেশ ফিরছেন এই পেসার। তবে সোমবার (৪ সেপ্টেম্বর) সকালেই জানা গেল আসল কারণ। প্রথমবার পিতৃত্বের স্বাদ পেয়েছেন ভারতীয় এই পেস সেনসেশন।

নবজাতক পুত্র সন্তানকে শতক উৎসর্গ করলেন শান্ত

নবজাতক পুত্র সন্তানকে শতক উৎসর্গ করলেন শান্ত

প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে পেতে পারতেন সেঞ্চুরি। সতীর্থদের আসা যাওয়ার মিছিলে ১১ রান দূরে শতকের আশা বিসর্জন দিতে হয়। তাতে নাজমুল হোসেন শান্তর আক্ষেপ ছিল না। দুদিন বাদেই মাস্ট উইন গেইমে পেয়ে গেলেন ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি।

পুত্র সন্তানের মা হলেন মারিয়া নূর

পুত্র সন্তানের মা হলেন মারিয়া নূর

দীর্ঘ ১১ বছরের সংসার জীবনে এই প্রথম মা হয়েছেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপক মারিয়া নূর। শুক্রবার (২৭ মে) সুখবরটি প্রকাশ করেছেন তিনি। নিজের ফেসবুক পেজে সন্তানের একটি হাতের ছবি শেয়ার করে ভক্ত-শুভাকাঙ্খীদের সংবাদটি জানান।

পুত্র সন্তানের  বাবা হলেন সাকিব

পুত্র সন্তানের বাবা হলেন সাকিব

দুই কন্য সন্তানের পর এবার পুত্র সন্তানের বাবা হলেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাবিক আল হাসান। সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডার জানিয়েছেন, তিনি ছেলে সন্তানের বাবা হয়েছেন এবং মা-ছেলে দুজনই ‍সুস্থ রয়েছেন

পুত্র সন্তানের বাবা হলেন মিরাজ

পুত্র সন্তানের বাবা হলেন মিরাজ

জাতীয় দলের স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ পুত্র সন্তানের বাবা হয়েছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে নিজের ফেসবুক পেজে এ খবর জানিয়েছেন মিরাজ নিজেই।